Wednesday, September 29, 2010

আমি বাংলার গান গাই


“আমি বাংলাই গান গাই
আমি বাংলার গান গাই
আমি আমার আমি কে ছির দিন এই বাংলায় খুজে পাই।
আমি বাংলায় দেখি সপ্ন
আমি বাংলাই বাধি সুর
আমি এই বাংলা মা এর ভরা পথে হেটেছি আটোতা দূর।
বাংলা আমার জিবনান্দ
বাংলা প্রানের সুর
আমি একবার দেখি, বার বার দেখি, দেখি বাংলার মুখ।
আমি বাংলার কথা কই
আমি বাংলার কথা কই
আমি বাংলাই হাসি, বাংলাই ভাসি, বাংলাই জেগে রই।
আমি বাংলায় করি উল্লাশ
আমি বাংলায় হাহাকার
আমি সব দেখে শুনে খেপে গিয়ে করি বাংলায় চিথকার।
বাংলা আমার দিপ্ত চেতনা, খিপ্ত তির ধনুক
আমি একবার দেখি বার বার দেখি, দেখি বাংলার মুখ।
আমি বাংলায় ভালবাসি
আমি বাংলাকে ভালবাসি
আমি তারী হাত ধরে সারা প্রিথিবির মানুষের কাছে আসি।
আমি জা কিছু মহান বরন করেছি বিনম্র স্রদ্ধাই
মিশে তের নদি জল সাত সাগরে
গঙ্গাই পদ্দাই
বাংলা আমার ত্রিশ্নার জল
ত্রিপ্ত শেষ ছুমুক
আমি একবার দেখি বার বার দেখি, দেখি বাংলার মুখ।
আমি বাংলাই গান গাই
আমি বাংলার গান গাই
আমি আমার আমি কে ছির দিন এই বাংলায় খুজে পাই।
আমি বাংলায় দেখি সপ্ন
আমি বাংলাই বাধি সুর
আমি এই বাংলা মা এর ভরা পথে হেটেছি আতটা দূর।
বাংলা আমার জিবনান্দ
বাংলা প্রানের সুর
আমি একবার দেখি, বার বার দেখি, দেখি বাংলার মুখ।”



No comments:

Post a Comment